Recover photos that are deleted by mistake - ALLINTOFACT

Breaking News

Recover photos that are deleted by mistake

সহজেই মুছে ফেলা, পুনরুদ্ধার এবং ডাম্পস্টার সঙ্গে মুছে ফেলা ভিডিও এবং ফটো ফাইল পুনরুদ্ধার!

২0 মিলিয়নের বেশি ডাউনলোডের মাধ্যমে, ডাম্পস্টার হল Android এর জন্য # 1 পুনর্ব্যবহারযোগ্য বিন! এটি আপনার ভিডিও এবং ছবি ফাইলগুলি পুনরুদ্ধার এবং পুনরুদ্ধারের দ্রুত, সহজ উপায়। ঘটনাক্রমে একটি গুরুত্বপূর্ণ ছবি বা ভিডিও মুছে ফেলা? কোন সমস্যা নেই - আপনি সেকেন্ডে আপনার মিডিয়া ফাইল, অ্যাপ্লিকেশন এবং অন্যান্য ফাইলগুলি আনলিলেট করতে পারেন। নমনীয় ক্লাউড স্টোরেজ এবং অতিরিক্ত নিরাপত্তা বৈশিষ্ট্যগুলির সাথে, আপনার ফাইলগুলি সবসময় ডাম্পস্টারের সাথে নিরাপদ!

* বৈশিষ্ট্য একটি প্রিমিয়াম অ্যাকাউন্ট সঙ্গে অন্তর্ভুক্ত


ব্যাকআপ এবং আপনার ফাইল পুনরুদ্ধার
Dumpster ঠিক আপনার ফোন জন্য একটি রিসাইকেল বিন মত কাজ করে! একবার আপনি অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করলে এটি স্বয়ংক্রিয়ভাবে আপনার নতুন মুছে ফেলা ডেটা ব্যাকআপ করবে, যা আপনাকে অবিলম্বে ফাইল, ছবি এবং ভিডিওগুলিকে অনির্বাচিত করতে এবং আপনার ফোনে পুনঃস্থাপন করতে দেয়! আপনার ব্যক্তিগত ইমেজ, ভিডিও এবং ফাইলগুলির জন্য একটি ডিস্কেস্টার হিসাবে রাখুন!

আপনার ফটো এবং ভিডিও রক্ষা করুন

Dumpster এর অ্যাপ্লিকেশান লক কার্যকারিতা সহায়তার সাথে আপনার ব্যক্তিগত ফটো, ভিডিও এবং ফাইলগুলির সুরক্ষা করুন। একটি প্রিমিয়াম অ্যাকাউন্টের সাথে উপলব্ধ, আপনি আপনার মিডিয়া ফাইলগুলি বাইরে দর্শকদের থেকে নিরাপদ রাখতে এবং 4 ডিজিট অ্যাক্সেস কোড সহ আপনার ডাম্পস্টার ডেটা রক্ষা করতে সক্ষম হবেন।

অবিলম্বে মুছে ফেলা অ্যাপ্লিকেশন পুনরুদ্ধার

অ্যাপ পুনরুদ্ধার ডাম্পস্টার সঙ্গে সহজ এবং তাত্ক্ষণিক! শুধু আপনার ডাম্পস্টার রিসাইকেল বিন প্রবেশ করুন, আপনি যে অ্যাপ্লিকেশানটিকে অনির্বাচিত করতে চান এবং voila- এ ক্লিক করুন - তাৎক্ষণিকভাবে আপনার ডিভাইসে পুনরায় আবির্ভূত হবে। ডাম্পস্টার সমস্ত মুছে ফেলা অ্যাপ্লিকেশন, ছবি, ভিডিও, নথি এবং আরো জন্য ব্যাকআপ প্রদান করে। কোন ব্যাপার আপনি undelete করতে হবে, Dumpster অবিলম্বে আপনার ডিভাইসে এটি পুনরুদ্ধার করতে পারেন।

নমনীয়, নিরাপদ ক্লাউড স্টোরেজ


আপনার ডিভাইস মূল্যবান স্টোরেজ স্পেস আপ। ডাম্পস্টার ক্লাউড ব্যাকআপ একটি প্রিমিয়াম বৈশিষ্ট্য যা ব্যবহারকারীকে তাদের সমস্ত মুছে ফেলা আইটেমগুলিকে ডাম্পস্টার ক্লাউডে সংরক্ষণ করতে সক্ষম করে। আপনি প্রয়োজন হিসাবে সামান্য বা অনেক মেঘ স্টোরেজ জন্য অর্থ প্রদান। ডাম্পস্টার প্রিমিয়াম ব্যবহারকারীদের একটি বিজ্ঞাপন বিনামূল্যে অভিজ্ঞতা, বিনামূল্যে ব্যক্তিগতকৃত থিম এবং অ্যাপ্লিকেশন লক ক্ষমতা যোগ বোনাস ভোগ করবে।



No comments